1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে জাতীয় আইনগত সহায়তা দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ২৪২ বার পঠিত

শেখ রিয়াদ ইসলাম স্বপ্ন:  ”বঙ্গবন্ধুর উন্নয়ন। বিনামূল্যে আইনি সেবায় দ্বার উন্মোচন এই প্রতিপাদ্য নিয়ে আজ শুক্রবার ২৮ এপ্রিল জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। র‌্যালীটি জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণ থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মৌলভীবাজার প্রেসক্লাব প্রাঙ্গন হয়ে একই স্থানে এসে শেষ হয়।

পরে মৌলভীবাজার জেলা শিল্পকলা অডিটরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে সভায় সভাপতিত্ব করেন জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ আল-মাহমুদ ফায়জুল কবির।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম-। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মিসবাহুর রহমান পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া,সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ কামাল হোসেন ; মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান।


এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট রাধাপদ দেব সজল, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট রমাকান্ত দাশগুপ্ত: সিনিয়র আইনজীবী মুজিবুর রহমান মুজিব – নারী ও শিশুটায়ুনালের পিপি এডভোকেট নিখিল রঞ্জন `এডভোকেট তপন পাল তপু. সৈয়দ সিরাজুল ইসলাম সিরাজী প্রমূখ। ২০২৩ সালের সেরা প্যানেল আইনজীবী নির্বাচিত হন এ্যাডভোকেট -ফখরুল ইসলাম ও সুরাইয়া খাতুন ।
এছাড়াও উপস্থিত ছিলেন মৌলভীবাজার জজশিপের বিচারকগণ, জ্যুডিশিয়াল ম্যাজিস্ট্রেটগণ, নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ, জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তাগণসহ জেলা লিগ্যাড এইড কমিটির সদস্যরা।

আলোচনা সভায় বিচারপ্রার্থীদের বিনা খরচে আইনগত সহায়তা বিষয়ে বিস্তারিত আলোচনা করেন বক্তারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..